Monday, October 1, 2012

মামী সোনাতো বিশাল ক্ষুধার্ত!

আমি পড়ালেখা করতাম সিলেটে মামার বাসায় থেকে। আমি একাই থাকতাম। মামা মামী লন্ডনে থাকে, বুয়া খানা পাকিয়ে দিতো। হঠাত্ একদিন মামার সাথে রাগ করে মামী দেশে চলে আসলো একা। মামীর যা যৌবন, পাগল না হয়ে উপায় কি? যেমন দুধ তেমন পাছা তেমনি বডি ফিগার, দেখা মাত্রই অন্য রকম অনুভুতি হয়। কিন্তু উপায় কি, হাজার হলেও মামী, তাদের বাসাতেই থাকি। তাই কিছু বলার মত সাহস নেই আমার।



 তবু মামীর সাথে মাঝে দেশ বিদেশ নিয়ে গল্প করি। আমি তাকে কথায় কথায় য়ের কথা বলে ফেললাম। আমার ভয় লাগতে শুরু করলো। রাতে মামী দেখে সকালে নাস্তার পর হেসে হেসে বলল পেকে গিয়েছো, তাই না। সাইটটা আমার খুব ভাল লেগেছে, ধন্যবাদ। আমার সাহস বেড়ে আরো গেল। হঠাত্ একদিন মামীর মাথা ব্যথা। আমাকে ডেকে বললো আমার খুব মাথা ও শরীর ব্যথা, একটু শরীরটা টিপে দাও না? wow! মনে হয় কাজে লেগেছে। আমি লজ্জা পাচ্ছি, মামী বললো লজ্জা কিসের? এখানে আর কেউ নেই যে আমার শরীর টিপতে বলবো। আমি তার কষ্ট বুঝে কাছে যেয়ে বসলাম ও মাথা আস্তে টিপতে লাগলাম। মামী বলল, এইতো ভাল লাগছে, শরীরটা টিপলে আমি ভাল হয়ে যেতাম মনে হয়। হাতটা টেনে গলার নিচে নামালো। আমি গলার নিচে ও পিঠ আস্তে আস্তে টিপতে লাগলাম। মামী ধমক দিয়ে বললো হাতে কি জোর নেই, পুরো শরীর টিপো। আমি সাহস পেয়ে গেলাম। মামীর হলিউড মার্কা দেহ আজ ভোগ করবো। আমিও টিপতে লাগলাম হঠা হাত মামীর দুধের উপর পড়ল। এবার হচ্ছে আরাম, মামী বলে উঠল। আমার বুঝতে বাকী রইল না মামী কি চায়। আমি হাত নামিয়ে তার উরু টিপতে লাগলাম। টিপো আরো টিপো। এবার মামীকে বসিয়ে তার ম্যাক্সি খুলে ফেললাম। সত্যই মামীর দেহটা বিধাতা নিজের হাতে বানিয়েছে, কত সুন্দর। ব্রা খুললাম এবার মামীর দুধের আন্দাজ করতে। আহ! কত সুন্দর দুধ, আমাকে অস্থির করে ফেলছে। আমি দেরী না করে সুন্দর শক্ত দুধের বোঁটায় মুখ বসালাম। মামী আমার মাথা তার দুধের সাথে ঠেসে ধরল আর বলল কতদিন দেখো? আমি বললাম সাইটটা পুরানো এবং সাইটটার তেজ আছে। বছরখানেক হয় পড়ছি। মামী বলল, ওখানে অসাধারন কিছু ফটো আর গল্প আছে যা আমার খুব ভালো লেগেছে আর এ কারনে আমার জ্বালা উঠেছে। এবার আমি মামীর প্যান্টি খুলে ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম। মামী ওঃ আঃ ইস আওয়াজ করছে। আমি তার ঠোঁটে কিস বসালাম। মামীও পাগলের মতো আদর করতে লাগল। আমি বুঝলাম মামী ক্ষুধার্ত। এক ফাঁকে তার থাইয়ের মাঝে সুন্দর ফর্সা অস্বাভাবিক গুদটাও চোষতে ছিলাম। মামী আমাকে উলঙ্গ করে আমার সোনা দেখে বলল তোমার সোনাতো বিশাল!। মামি আমার সোনা চুষে আমি তার দুধ চুষি, ভোদায় আঙ্গুল দিয়ে রেখেছি। মামী একটা কথা বলবা? কি কথা? মামা জানতে পারলে? আরে জানলে জানুক। তোমার মামা শুধু টাকা পয়সার শান্তি দেয়। আমাকে একদিনের জন্যও চোদনের সুখ দিতে পারেনি। তুমি আমাকে চুদে সেটা উসুল করো। এবার মামীকে চোদার প্রস্তুতি নিচ্ছি। মামীকে সোফায় চিত্ করে শোয়ালাম। আমি দাঁড়িয়ে মামীর পা আমার কাঁধে নিলাম। মামীর গুদটাও টাইট। আমি ঝাঁকুনি দিয়ে পুরো সোনা মামীর অজানা খাদে ঠেলে দিলাম। আহ! এমন ফিগারের একটা মেয়েকে চুদতে পেরে জীবন ধন্য। মামী আঃ ঈ অ এ গ গ এমন শব্দ করছে, আমিও ঠাপাচ্ছি। মামী বললো ইস ওগো, তোমার মামা আমাকে কিছুই দেইনি। তুমি আমাকে আজ জীবনের পরিপুর্ন সাধ দিলা। আমার জীবন আজ ধন্য। ঠাপা আরো ঠাপা, জোরে এ্যা ওঃ ইস, তোমার মামার কাছে আর যেতে চাই না। এই ঠাপ ছাড়া আমি থাকতে পারবো না। ওঃ আঃ ইস! আমিও কে ধন্যবাদ দিলাম। ওই সাইটের ঠিকানা মামীকে না দিলে এমন একটা আধুনিক মেয়েকে চোদিতে পারতাম না। মামী এখনো গোঙাচ্ছে, হ্যাগো অনেক সুখ অনেক আনন্দ, তুমি আমার, তোমাকে বিয়ে করতে দিব না আমি। আমি একাই তোমার চোদন খেতে চাইগো। এবার গরম মাল ফেললাম মামীর ভোদায়। মামীও আমাকে জাপটে ধরে শুয়ে রইল। আমিও মামীর সুন্দর মর্ডান শরীরের উপর শুয়ে থাকলাম।

3 comments:

Davisjgmm said...

Of course it is much better to use it with exercises and diets. But in my opinion, it works really great alone. Let me tell you about how fat burners work: It is a common problem all across the country, and more and more people are becoming conscious of the fact they have a problem regarding the strength of their appetites. Try as they might some people just aren't able to control their need to eat excessive amounts of food. phentermine no prescription 30 mg Henderson phentermine results 2010 phentermine 37.5 for sale in mexico 25 to 29.9 Overweight

তামান্না ইসলাম তমা said...

রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
@
!
@
সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
@
!
@
প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
@
!
@
ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
@
!
@
মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
@
!
@
আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১৫ আগস্ট, ২০১৪ ৪.২৮ am

New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

Jibon Das said...


চোদন কাহিনি

ছোট ভাই চুদে পর্দা ফাটাল আমার

খালাকে চুদে শান্ত করার গল্প

বৌদির রসালো মধু

কাজের মেয়ে চোদার গল্প


Naked Actress photo and picture

Sexy Actress, Model (Bollywood, Hollywood)

Blog Archive